সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগো চুড়ান্ত

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০ | আপডেট: ৩:৩১ অপরাহ্ণ

ঢাকা শনিবার ১৩ জুন ২০২০: অবশেষে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগোটি চুড়ান্ত করা হলো। এটিকে সমর্থন জানিয়ে ১৩৭ জনের মধ্যে ৬২ জনে ভোট দিয়েছেন। বাকি ভোট তিনটিতে দেয়া হয়েছে।

সম্প্রতি লোগোর ডিজাইন চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আহবান জানালে বিভিন্নজন লোগো পাঠিয়ে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ হয়েছেন, আমরা তাদের প্রতিও কৃতজ্ঞতা জানাই। এছাড়া গতকাল লোগো সিলেকশনে যারা ভোট বা সথর্থন দিয়েছেন তাদের সকলের প্রতি জানাই আন্তরিক শুভেচ্ছা।

সর্বসম্মতিক্রমে নিম্মোক্ত লোগোটি আজ থেকে ব্যবহার করা হবে। লোগোটি তৈরী করেছেন বিএমএসএফ’র ঢাকা জেলার সদস্য হাসানুর রহমান সুমন। আমরা তাঁর প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আপনার জেলা-উপজেলায় কমিটি গঠনের উদ্যোগ নিন এখনই।

বিএমএসএফ’র সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর জানিয়েছেন, এটি বিএমএসএফ’র সহযোগী সংগঠন হিসেবে সারাদেশে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কাজ করবে। সাংবাদিক নির্যাতনের কারন তদন্তেও সংস্থাটি কাজ করবে। প্রতিটি জেলা উপজেলায় শাখা কমিটি গঠনের জন্য ইতিমধ্যে উদ্যোগ নিতে আহবান জানানো হয়েছে।

শ্লোগান হবে: সাংবাদিক নির্যাতনমুক্ত আগামির বাংলাদেশ চাই।

সমাজের বিভিন্ন শ্রেনীপেশার ২১ জনকে নিয়ে কমিটি গঠন করা হবে। কেবলমাত্র সাংবাদিক বান্ধব ব্যক্তিরাই এই কমিটির সদস্যপদ লাভ করতে পারবেন।

[ বি:দ্র: নিউটি প্রচারের জন্য আপনার নিকটস্থ মিডিয়া এবং আপনার আইডিতে পোষ্ট /শেয়ারও করতে পারেন ]