সাংবাদিক এস.এম. সোহেল পিতার প্রথম মৃত্যুবার্ষিকীতে বাংলার কলমের শোক

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ১০:০৫ পূর্বাহ্ণ, জুন ২, ২০২০ | আপডেট: ১০:০৫ পূর্বাহ্ণ

সহিদুল ইসলাম হাওলাদারঃ ভোলা (বোরহানউদ্দিন) ০২ জুন ২০২০: বাংলার কলমের ব্যবস্থাপনা পরিচালক, বোরহানউদ্দিন উপজেলা প্রেসক্লাবের অন্যতম সদস্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বোরহানউদ্দিন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক বোরহানউদ্দিন বাজারের বিশিষ্ট ব্যাবসায়ি, অকুতোভয় সাংবাদিক, মানবাধিকারকর্মী, লেখক এস এম সোহেলের বাবার প্রথম মৃত্যুবার্ষিকী আজ। তার মৃত্যুতে বাংলার কলম পরিবারের পক্ষ থেকে বাংলার কলম ডটকম এর সম্পাদক বিশিষ্ট সাংবাদিক জনাব এম.এ. আকরাম, প্রকাশক ইঞ্জিনিয়ার সহিদুল ইসলাম হাওলাদার, নির্বাহী সম্পাদক আবুল বাশার এক বিশেষ শোক প্রকাশ করেছেন।

২০১৯ সালের ০২ জুন রবিবার এই দিনে সকাল ০৯ ঘটিকার সময় সাংবাদিক সোহেল’র পিতা মো. নাছির আহম্মেদ বোরহানউদ্দিন পৌরসভায় তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন করেছেন (ইন্না…রাজেউন)। তার মৃত্যুতে বাংলার কলম পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

মৃত্যুকালে মৃত্যুকালে তিনি স্ত্রী, চর পুত্র ও এক কন্যা সহ অসংখ্য আত্মীয়-স্বজন, শুভাকাংখি ও গুনগ্রাহী রেখে গেছেন।

মানবপ্রেমী এই কলমসৈনিক ও কণ্ঠযোদ্ধার সাংবাদিক এস.এম. সোহেলর পিতার প্রথম মৃত্যুবার্ষিকীতে বাংলার কলম ডটকম ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বোরহানউদ্দিন উপজেলা শাখার পক্ষ থেকে তার প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা ও শত-সহস্র রক্তিম অভিবাদন