সাংবাদিকদের ওপর মামলা-হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং দোষীদের শাস্তি দাবী

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, জুন ৮, ২০২০ | আপডেট: ১০:২৩ অপরাহ্ণ

ঝালকাঠি ৮ জুন ২০২০: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএমএফ) ঝালকাঠি জেলা শাখার নির্বাহী সভায় সাংবাদিকদের উপর মামলা-হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ এবং দোষীদের শাস্তির দাবী করা হয়েছে। সোমবার সকাল ১০টায় জেলা কার্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে এক সংক্ষিপ্ত জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা শাখার সভাপতি মো: আজমীর হোসেন তালুকদার। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু।

সভায় গত ৩০ এপ্রিল ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি মো: রুহুল আমীন রুবেল, নির্বাহী সদস্য মো: বশির আহাম্মেদ খলিফা ও সম্প্রতি রাজাপুর উপজেলা শাখার সভাপতি আহসান হাবিব সোহাগ, সদস্য মো: এমরান হোসেন আদনানসহ ৫জন সাংবাদিকদের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা-হামলা এবং সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অবিলম্বে সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করার জন্য পুলিশ প্রশাসনের নিকট জোর দাবী জানানো হয়।

সভায় আরো উল্লেখ করা হয় এভাবে সাংবাদিক নির্যাতন, মিথ্যা মামলা-হামলা অব্যাহত থাকলে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির মাধ্যমে সারা বাংলাদেশের সাংবাদিকদের নিয়ে কঠোর আন্দোলন কর্মসূচী ঘোষনা করা হবে।