শ্বশুর-শাশুড়িকে কুপিয়ে জখম পুত্রবধূ

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৮:০৭ পূর্বাহ্ণ, জুন ২, ২০২০ | আপডেট: ৮:০৭ পূর্বাহ্ণ

লুতফুনেসা – ৬৫

ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নে ০৫ নং ওয়ার্ড রামকেসব চৌকিদার বাড়ি এলাকায় গত ২৯ তারিখে রোজ শুক্রবার কাঁঠাল কাটাকে কেন্দ্র করে সিরাজের স্ত্রী আনোয়ারা বেগম (৩৫) তার শাশুড়ির (লুতফুনেসা – ৬৫ ) সাথে ঝগড়া করে। তার শশুর-শাশুড়িকে কুপিয়ে আহত করেছে।

তোফাজ্জল চৌকিদার( ৭২)

তাহার (লুতফুনেসা) ছোট ছেলে ও তার স্বামী তোফাজ্জল চৌকিদার( ৭২) মসজিদ থেকে মুসলি সহকারে বাড়িতে আসে এবং বাড়িতে এসে দেখে তাহার স্ত্রী রক্তের সাথে অজ্ঞান অবস্থায় পড়ে আছে তখন তাহার ছোট ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৮) এই অবস্থা দেখে সে তাহার বড় ভাবির (আনোয়ারা) কাছে জিজ্ঞেস করে অমনি সে উগ্র মেজাজের সাথে তার দেবর সাদ্দাম কে দা দিয়ে কুপিয়ে জখম করে।

মোঃ সাদ্দাম হোসেন (২৮)

তার বাপের বাড়ি থেকে তার ভাই রহমান এবং মাসুদ এসে অমানবিক ভাবে নির্যাতন করে। আহত অবস্থায় এলাকার লোকজন তাকে বোরহানউদ্দিন উপজেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনমুল হক জানান, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে পুত্রবধূ আনোয়ারা বেগম সঙ্গে তার শ্বশুর-শাশুড়ির কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আনোয়ারা বেগম প্রথমে তার শ্বশুরকে কোপ দেন। এ সময় তাকে উদ্ধারে এগিয়ে গেলে আনোয়ারা বেগম তার শাশুড়িকেও কুপিয়ে জখম করেন। ওসি জানান, স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।