শশীভূষনে শষ্য ক্ষেত নষ্ট করার প্রতিবাদ করায় ৬৫ বসরের বৃদ্ধার বিরুদ্ধে মামলা দায়েরের অভিযোগ

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০২০ | আপডেট: ১০:৫৫ পূর্বাহ্ণ

“শশীভূষনে শষ্য ক্ষেত নষ্ট করার প্রতিবাদ করায়
৬৫বছরের বৃদ্ধের বিরুদ্ধে শিশুকে যৌন নিপিড়নের মামলা দায়েরের অভিযোগ”

চরফ্যাশনের হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ৬৫বছর বয়সের এক বৃদ্ধের বিরুদ্ধে যৌন নিপিড়নের অভিযোগে মামলা হয়েছে। ঘটনার ১৮দিন পর গত ২৮ আগস্ট শিশুটির মা বাদী হয়ে শশীভূষণ থানায় মামলাটি দায়ের করেন।


অভিযোগ উঠেছে, শষ্য ক্ষেত নষ্ট করার প্রতিবাদ করার জের ধরে ৬৫বছরের বৃদ্ধকে ঘায়েল করতে শিশু কন্যাকে ব্যবহার করে বৃদ্ধের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে। গত ১০ আগস্ট হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ আধুনিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনের তরকারীর খামারে এই ঘটনা ঘটেছে বলে বাদী দাবী করলেও ঘটনার ১৮দিন পর মামলা দায়েরের ঘটনায় জনমনে এনিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে।


ভিক্টিমের মা এজাহারে দাবী করেছেন, তার মেয়ে স্থানীয় আধুনিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। ১০আগস্ট সকালে ওই বিদ্যালয় মাঠে খেলারত শিশু কন্যাকে ১০টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী তরকারির খামারে নিয়ে প্রতিবেশি সামছলহক(৬৫) যৌন নিপিড়ন করেন। শিশুটির চিৎকারে শিশুর নানী ছুটে এলে বৃদ্ধা সামছল হক পালিয়ে যান।


এদিকে মামলায় অভিযুক্ত সামছল হক’র ছেলে রোমান লিখিত অভিযোগে দাবী করেন, প্রতিবেশি নুরুল হকের ৮বছর বয়সী শিশু কন্যাসহ কয়েক জন ছেলে মেয়ে প্রতিদিন সামছল হকের খামারটিতে ঢুকে শষ্য গাছের ক্ষতি করে আসছে। ১০ আগষ্ট ঘটনার দিন শিশুটি তার সঙ্গে কয়েক জন ছেলে মেয়ে নিয়ে খামারে ঢুকলে তার পিতা সামছল হক তাদেরকে গালমন্দ করেন এবং ক্ষেতে ঢুকতে নিষেধ করেন। বাড়ি গিয়ে একথা শিশুটি তার অভিভাবকদের জানালে তারা ক্ষিপ্ত হন এবং তার পিতাকে উচিত শিক্ষা দেয়ার হুমকি দেন। ওই ঘটনার জের ধরে ১৮দিন পর গত ২৮আগস্ট শিশু কন্যাকে যৌন নিপিড়নের অভিযোগ এনে তার পিতা সামছল হকের বিরুদ্ধে শশীভূষণ থানায় ষড়যন্ত্রমুলক মামলাটি করেছেন।


শশীভূষণ থানার ওসি মো.রফিকুল ইসলাম জানান, বাদিনীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলাটি রুজু করা হয়েছে। পরবর্তী তদন্তে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটিত হবে।