রমজানে বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা–এমপি মুকুল

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০ | আপডেট: ৮:১০ অপরাহ্ণ

আসন্ন রমজানে যদি কোন দোকানি, আড়ৎদার ক্রেতা দের কাছ থেকে নিত্য প্রয়োজনীয় কোন জিনিসের দাম বেশি রাখেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যদি কোন আড়ৎদার প্রয়োজনের তুলনায় দাম বাড়াতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মজুদ করেন তবে কঠিন শাস্তি পেতে হবে তাকে। এমপি মুকুল হুসিয়ারি দিয়ে বলেন বোরহানউদ্দিন ও দৌলতখান কোন সিন্ডিকেট ব্যবসা চলবেনা।

সাধারণ মানুষকে নিয়ে যারা মুনাফার চেষ্টা করবে তাদের কে শাস্তি পেতে হবে। সারা বিশ্বে করোনা ভাইরাস কোভিড-১৯ এর মহামারি চলছে। মানুষ কষ্টে তাদের দিনাতিপাত করছে। আসন্ন রমজান উপলক্ষে মহান রাব্বুল অালামিন আমাদের হেফাজত করবেন ইনশাআল্লা। এই বিপদের দিনে যারা মানুষের পাশে না দাড়িয়ে তাদের নিয়ে ব্যবসা করার চিন্তা করবেন তাদের কে ছাড় দেওয়া হবেনা। দুটি উপজেলায় উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলারক্ষা কারি বাহিনীকে বাজার নিয়ন্ত্রণে রাখতে নির্দেশ দেন তিনি। এমপি মুকুল বলেন, মুনাফা খোররা ১২০ টাকার আদা ৩৫০ টাকায় বিক্রি করছে তাদের কে পাকড়াও করতে হবে।

কেউ যাতে অসহায় মানুষকে ব্যবসার পুজি বানাতে না পারে সবাই কে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি। পবিএ মাহে রমজানের পবিএতা রক্ষায় সবাই কে সচেষ্ট হওয়ার অনুরোধ জানান। সরকারের ও স্থানীয় প্রশাসনের নির্দেশনা মেনে চলার পরামর্শ দিয়ে আস্বস্ত করে বলেন এাণ বিতরন অব্যাহত থাকবে। কেউ ক্ষুধার্ত থাকবেনা,রমজানে যাতে মানু…