ভোলার বোরহানউদ্দিনে মাওলানা আ: হাই শরীফের জানাযা সম্পন্ন

বাংলার কলম বাংলার কলম

নিজেস্ব ডেক্স

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৯ | আপডেট: ১:৩৩ অপরাহ্ণ

মাওলানা আ: হাই শরীফের জানাযা

বোরহানউদ্দিন প্রতিনিধি:
ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী রাস্তার মাথা শরীফিয়া দাখিল মাদ্রাসার সাবেক সুপার ও ভোলা জেলার বিশিষ্ট বক্তা আলহাজ্ব মাওলানা আ: হাই শরীফ সাহেব আর নেই (ইন্নালিল্লাহি রাজিউন)।

তিনি মঙ্গলবার বিকালে ৫.৩০ মিনিটের সময় ঢাকা ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি মৃত্যুকালে ১ স্ত্রী, ৫ ছেলে, ৫ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ টবগী রাস্তার মাথা জামে মসজিদ সংলগ্নে শাহী ঈদগাহ মাঠে বুধবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়ে এবং পরে তাকে পারিবারিক কবর স্থানে তাকে দাপন করা হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, বাটামারা পীর হযরত মাওলানা মহিবুল্লাহ সাহেব, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ প্রমূখ সহ ভোলা জেলার আলেম সমাজ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

এদিকে তার মৃত্যুতে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য, বোরহানউদ্দিন প্রেসক্লাব, শরীফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মন্ডলি ও বিএমএসএফ বোরহানউদ্দিন উপজেলা শাখা সহ ভোলা জেলার আলেম সমাজ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।