বোরহানউদ্দিনে ফেক আইডি ব্যবহারকারী চক্র আটক

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, জুন ৮, ২০২০ | আপডেট: ৭:০৪ অপরাহ্ণ

ভোলার বোরহানউদ্দিনে ফেক আইডি ব্যবহার করে স্থানীয় রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিগনের বিরুদ্ধে ভুয়া তথ্য লিখে মানহানি করার অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

৮ জুন স্থানীয় হাকিমুদ্দিন বাজার থেকে মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ মোহাইমিনুল মোঃ নাহিমুর রহমান দুর্জয় (২৮),পিতা-মোঃ ইউসুফ হাওলাদার, ও মোঃ রিফাত সওদাগর (২৫),পিতা-মোঃ কামাল সওদাগর কে আটক করে। আর এ মামলারই আরেক আসামী জসিম পাটাওয়ারী পিং হোসেন পাটাওয়ারী পলাতক রয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ মোহাইমিনুল জানান, মামলার বাদী আওলাদ হোসেন(উজ্জল হাওলাদার)র অভিযোগের ভিত্তিতে আমরা তিনজন আসামীর দুজনকে আটক করে অভিযোগের সত্যতা পাই এবং ধারা- ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৪/২৫(২)/২৯/৩৫ এর এজাহার দায়ের করে আদালতে সোপর্দ করেছি।

এ বিষয়ে মামলার বাদী আওলাদ হোসেন(উজ্জল হাওলাদার) জানান, ওরা ফেক আইডি ব্যবহার করে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও কুরুচিপুর্ন কথা ছড়িয়ে মানহানি করেছে। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি। আর তদন্ত করে তাদের গ্রেপতার করেছে পুলিশ। এ কারনে এডিশনাল এসপি (লালমোহন সার্কেল) ও বোরহানউদ্দিন থানার ওসি ও সেকেন্ড অফিসার এস আই মোঃ মোহাইমিনুল কে অনেক ধন্যবাদ জানাচ্ছি।