বাংলার কলম পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, মে ২৪, ২০২০ | আপডেট: ১:৩৫ অপরাহ্ণ

বাংলার কলম পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা
জানিয়েছেন বাংলার কলম ডটকম এর সম্পাদক বিশিষ্ট সাংবাদিক, লেখক, জনাব এম.এ. আকরাম, প্রকাশক ইঞ্জিনিয়ার সহিদুল ইসলাম হাওলাদার, ব্যবস্থাপনা পরিচালক এস.এম. সোহেল, নির্বাহী সম্পাদক আবুল বাশার, বার্তা সম্পাদক মোঃ শাহিন সহ

বাংলার কলম ডটকম এর সকল জেলা ও উপজেলার সাংবাদিকদের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা বার্তায় বলেন যুগ যুগ ধরে চলে আসা মাহে রমজান প্রতি বছর ঘুরে আবারো আল্লাহর রাসুল (সঃ) মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হয়েছে। এ রমজান মাস তাকওয়া অর্জন নৈতিক শিক্ষা গ্রহণ সকল ইবাদত বন্দেগীর মাধ্যমে ক্ষমা চাওয়ার উত্তম সময়।

এম.এ. আকরাম আরও বলেন , শান্তি, সম্প্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে হাজির হয়েছে পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান। এবারের রমজান মাসটি বিশ্ববাসীর কাছে ব্যতিক্রম, বাংলাদেশ সহ সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড ১৯এর) সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন।

তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এভাবে পালন করবেন।তিনি আরো বলেন-ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা।

ঈদ আমাদের ধর্মীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান সকল অশান্তি দূর করে আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই হোক সবার প্রত্যাশা।যাতে জীবন ঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণী পেশার মানুষ।

ধনী-গরিবের সব ভেদাভেদ ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরীক হতে পারে। ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎসব । আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশা।

তিনি নভেল করোনাভাইরাস (কোভিড ১৯) মোকাবেলায় এবারের ঈদে সতর্ক অবলম্বন করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন স্বাস্থ্য সচেতন থাকুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন আল্লাহর উপর ভরসা রাখুন বেশি বেশি করে আল্লাহ কে ডাকুন আল্লাহ আমাদের সবাইকে মহামারী করোনাভাইরাস থেকে রক্ষা করুন আমিন।।