বলিউড অভিনেতা সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ শাহিন মোঃ শাহিন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০ | আপডেট: ৫:৪৭ অপরাহ্ণ

সুশান্ত সিং রাজপুত

ঘড়িতে তখন দুপুর ৩টা বেজে ২১ মিনিট। এর আগেও একাধিক নিউজ পোর্টাল বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর দিয়েছিল। অক্ষয় কুমারের টুইটে নিশ্চিত হওয়া গেল। তিনি লিখেছেন, ‘আমি হতভম্ব। আমি কী বলব, কীভাবে বলব কিচ্ছু বুঝতে পারছি না। আমার মনে আছে, ছিচোরে দেখলাম। শেষ করে আমার বন্ধু, প্রযোজক সাজিদকে (পরিচালক নীতেশ তিওয়ারি, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা) ফোন করে বললাম, “এই ছেলে তো একটা দুর্দান্ত ট্যালেন্ট। ইশশ, এত দারুণ একটা সিনেমা। আমাকেও নিতে।” সৃষ্টিকর্তা ওর পরিবারকে এই শক্তি দিন।’

৩ দিন আগে সুশান্তের প্রাক্তন ম্যানেজার, ২৮ বছর বয়সী দিশা সালিয়ান উঁচু বিল্ডিং থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। আর আজ রোববার সুশান্তের মুম্বাইয়ের বাসায় তাঁর লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সুশান্তের বয়স হয়েছিল ৩৪ বছর। কোন সুইসাইড নোট পাওয়া যায়নি। মুম্বাই পুলিশ তাঁর মৃত্যু রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে এটুকু জানা গেছে, বান্দ্রার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয়েছে সুশান্তের দেহ। ইতিমধ্যেই কার্টার রোডের সেই ফ্ল্যাট মুড়ে ফেলা হয়েছে পুলিশি নিরাপত্তা বলয়ে।

একতা কাপুরের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘পবিত্র রিশতা’ থেকে ‘কাই পো চে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘সঞ্চরিয়া’ অসংখ্য ছবি দিয়ে তিনি ছোট পর্দা থেকে বলিউডের বড় পর্দায় সফল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রে এসেছিলেন মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয়ের মাধ্যমে। সুশান্তর ক্যারিয়ারে এটাই প্রথম সিনেমা যা বেশ ভালো ব্যবসা করেছিল। ১৯৮৬ সালে বিহারের পটনায় জন্ম সুশান্তের।