বরগুনার প্রবীন সাংবাদিক হিমুকে বিশেষ ব্যবস্থায় ঢাকায় স্থানান্তর

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০ | আপডেট: ৮:৪৪ অপরাহ্ণ

ঢাকা শনিবার ৫ সেপ্টেম্বর ২০২০: বরগুনার সর্বজন শ্রদ্ধেয় সেই প্রবীন সাংবাদিক আব্দুল আলিম হিমুকে বিশেষ ব্যবস্থাপনায় হেলিকপ্টারে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

তিনি বিরতিহীন ভাবে ৪৮ বছর ধরে বরগুনায় সাংবাদিকতায় নিয়োজিত রয়েছেন। আসলে তিনিই বাংলাদেশ।

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আব্দুল আলিম হিমু বরগুনা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি। দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এবং বরগুনা প্র্রেসক্লাবের ৮বারের সভাপতি ছিলেন।

আজ শনিবার সকাল ১০টায় হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় নেয়া হয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের প্রানপন প্রচেষ্টার পরেও বরগুনার সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ সাংবাদিক জনাব আব্দুল আলীম হিমু’র শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে জরুরী ভিত্তিতে রাজধানী ঢাকার মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালে স্থানান্তর করা হহয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে হেলিকপ্টারযোগে তাঁকে ঢাকায় নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বরগুনার সাধারণ সম্পাদক সোহেল হাফিজ

বরগুনা ও বরগুনাবাসীর কল্যাণে সুদীর্ঘ ৪৮ বছর ধরে একজন সাংবাদিক আব্দুল আলীম হিমুর অবদান অপরিসীম। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বরগুনার সর্বস্তরের বন্ধু, স্বজন ও শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের বরগুনাবাসীর কাছে দোয়া চেয়েছেন তারর পরিবার।

তাঁর আশু সুস্থ্যতার জন্য সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর সাংবাদিকসহ সকলের নিকট দোয়া চেয়েছেন। তিনি সকল সংবাদপত্রসেবীকে তাঁর পাশে দাঁড়িয়ে সাহস যোগানোর বিনীত আবেদন জানিয়েছেন।