প্রধানমন্ত্রীর নেতৃত্বে চরফ্যাশনে এমপি জ্যাকবের ব্যাপক উন্নয়ন: স্পিকার

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০ | আপডেট: ৭:৩৮ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে চরফ্যাশনে এমপি জ্যাকবের ব্যাপক উন্নয়ন: বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডা. শিরিন শারমিন চৌধুরী

বাংলাদেশের সাথে তাল মিলিয়ে চরফ্যাশনের যে উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকারের অংশ মাত্র। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামী দিন গুলোতে যেন পরিবেশ সুন্দর থাকে এ আহবান করেন জাতীয় সংসদের স্পিকার ড.শিরিন শারমিন চৌধুরী এমপি।

ভোলার চরফ্যাশন উপজেলার সরকারী মহাবিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অধ্যক্ষ কয়সর আহম্মেদ দুলাল’র সভাপতিত্বে শনিবার দুপুরে কলেজ মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথি আরো বলেন, আওয়ামী লীগ সরকার মেয়েদের সু শিক্ষায় শিক্ষিত করতে উপবৃত্তি দিচ্ছে। এর ধারাবাহিকতা চলতে থাকলে আগামী দিন গুলোতে নারী পুরুষ সমান ভাবে শিক্ষিত হয়ে একটি শিক্ষিত জাতি ও দেশ উপহার দিতে পারবে।

এ সময় তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের লক্ষে ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয়কে সরকারী করন করেছেন। স্বাধীনতা পরবর্তী কোন সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। চরফ্যাশনের উন্নয়নের ধারা অব্যাহত রেখে এবং শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার জন্য সুবর্ন জয়ন্তীতে আগত উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের চীফ হুইফ নুর ই আলম চৌধুরী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।