জন্মদিনে যারাশুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও অফুরন্ত হৃদয় নিংড়ানো ভালবাসা রইল

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০ | আপডেট: ৭:০১ অপরাহ্ণ

মোঃ কবির নেওয়াজ রাজ- সর্বপ্রথমেই প্রশংসা করছি সেই মহান রাব্বুল আলামিনের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালবাসা সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দান করেছেন।
গতকাল ১৫ই জুন আমার ছিল পৃথিবীর আলোকের প্রথম দিন। যে দিনটিতে ছিল আমার জন্ম, এই দিনেই যে আমি পৃথিবীর আলো দেখেছিলাম,আমি কর্মজীবনের ব্যাস্ততায় সেটা নিজেই ভুলে গেলে ও “সোস্যাল নেটওয়ার্ক” নামক একটি অনলাইন বার্তাবাহক সকল প্রিয়জনদের কাছে এই জন্মদিনের সু-বার্তা বার বার স্মরণ করিয়ে দিয়েছে।সেই সুবাধে আমার সকল প্রিয়জনরা আমার অজান্তেই এই অত্যাধুনিক নেটওয়ার্কিং বহমান “সোস্যাল নেটওয়ার্ক” এর মাধ্যমে আমাকে বিভিন্ন প্রকারে, বিভিন্ন ভাবে এই আলোকিত ও অবিস্মরণীয় মুহুর্ত তথা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আমার সেই সকল প্রিয়জন! যারা আমার এই আলোকিত জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত হৃদয় নিংড়ানো ভালবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত নিস্ক্লুস ও স্বাচ্ছন্দময়ী ভালবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে।

আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন যেনো সাধারণ মানুষের সেবক হয়ে বেচে থাকতে পারি, এই প্রত্যাশা করছি। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।সকলে ভালো থাকুন, ধন্যবাদ সবাইকে।