করোনা মোকাবেলায় কিছু বিরল দৃষ্টান্ত স্থাপন করল (বিটিএসএমএ) সংগঠন

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৮:৫৯ পূর্বাহ্ণ, মে ১১, ২০২০ | আপডেট: ৮:৫৯ পূর্বাহ্ণ

★করোনা মোকাবেলায় কিছু বিরল দৃষ্টান্ত স্থাপন করল (বিটিএসএমএ) সংগঠন★

প্রাণঘাতী করোনা ভাইরাস চীন থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়ার পর তিন মাস পার হয়ে গেছে। এ সময়ের মধ্যে এশিয়া, আফ্রিকা, ইউরোপ ও আমেরিকা মহাদেশে এ ভাইরাস ছড়িয়ে পড়েছে। বিভিন্ন দেশে এ রোগে আক্রান্ত হয়ে এ পর্যন্ত হাজার হাজার মানুষ মারা গেছে। একইসঙ্গে বিপদজনক এ ভাইরাস থেকে মুক্তির উপায় খুঁজে বের করার জন্যও চেষ্টা অব্যাহত রয়েছে।

এই মহামারী করোনা ভাইরাস প্রস্তুতির জন্য বাংলাদেশ টাইলস, স্যানেটারী এন্ড মার্বেল মার্চেন্ট এ্যাসোসিয়েশন (বিটিএসএমএ), রাজধানী ঢাকায় হাতিরপুল ও বাংলামোটর টাইলস মার্কেটের ব্যবসায়ীদের মধ্য মাস্ক ও করোনা প্রতিরোধ অন্যান্য সামগ্রী বিতরণ করেছেন।

রবিবার (১০ মে) সকল ১০টায় মীর সিরামিক লিমিটেডের সৌজন্যে। বাংলাদেশ টাইলস, স্যানেটারী এন্ড মার্বেল মার্চেন্ট এ্যাসোসিয়েশন (বিটিএসএমএ) এর সংগঠনের সভাপতি আলহাজ্ব মোঃ বুলবুল আহমেদ ও সাধারণ সম্পাদক ঢাকার শাহবাগ থানা ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাকির হোসেন এর নেতৃত্বে সংগঠনের অন্যান্য নেতারাও বিতরণ কর্মসূচিতে অংশ নেন।

মরনঘাতি ভাইরাস করোনার প্রভাবে হাতিরপুল টাইলস স্যানেটারী ও মার্বেল মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান দীর্ঘদিন বন্ধ থাকার পর সরকারী নিয়ম নীতি মেনে আজ রবিবার খুলে দেয়া হয়।