ইন্দুরকানী যুবলীগের সাধারন সম্পাদক পদ-প্রার্থী ডাঃ শেখ শামীম ভাইয়ের বিকল্প নাই

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০ | আপডেট: ৪:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুরঃ
হাস্যউজ্জল মিষ্টভাষী সফল ছাত্রনেতা ইন্দুরকানী উপজেলার অহংকার জনাব ডাঃ শেখ শামীম। পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পুরাতন বালিপাড়া ইউনিয়নের বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এক মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহন করেন। জন্মের পর থেকে তিনি বঙ্গবন্ধুর কৃতিত্তের কথা শুনে শুনে বড়ো হয়েছেন।
অষ্টম শ্রেণী থেকে তিনি আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে যুক্ত। বিভিন্ন সময় যুবলীগের বিভিন্ন পদে থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে গেছেন। সর্বশেষ তিনি উপজেলার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি উপজেলা যুবলীগের সাথে সক্রিয়ভাবে কাজ করেছেন। এলাকায় তার ব্যাপক সুনাম রয়েছে।

এলাকায় খোজ নিতে গিয়ে, বালিপাড়া ইউনিয়নের 2নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আলাউদ্দিন নামে এক যুবলীগ কর্মি বলেছেন ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে শামীম ভাইয়ের কোনো বিকল্প নাই। বির মুক্তি যোদ্ধা ইউসুফ গাজী নামে এক লোকের সাথে আমরা কথা বলে জানতে পেরেছি, দলীয় সকল প্রোগ্রামে শামীম ভাইয়ের যে ভুমিকা তাতে আমরা সাধারণ জনতা তার উপর অনেক খুশি। তাই আমি মন থেকে চাই, শামীম ভাই ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হিসেবে তার কোনো জুড়ি নাই।

মাণনীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও যুবলীগের মানণীয় চেয়ারম্যান জনাব শেখ ফজলে শামস পরশ এবং কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিল ভাই এবং পিরোজপুর জেলা যুবলীগএর সভাপতি আক্তারুজ্জামান ফুলু ভাই এবং শামীম ভাইর রাজনৈতিক গুরু পিরোজপুর জেলা যুবলীগের অহংকার সফল সাধারণ সম্পাদক জনাব জিয়াউল আসহান গাজী ভাইর কাছে আমাদের সাধারণ কর্মীদের আকুল আবেদন ডাঃ শেখ শামীম ভাইকে ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।
শামীম ভাই একজন কর্মি বান্ধব সৎ, দয়ালু, নিষ্ঠাবান উচ্চ শিক্ষিত নেতা। তিনি আমাদের অহংকার। তাই সাধারন সম্পাদক হিসেবে আমরা তাকেই চাই।

যার কথা এতোক্ষন বল্লাম তার সংক্ষিপ্ত পরিচয়ঃ
নামঃ ডাঃ শেখ শামীম
পিতাঃ মরহুম আয়নুদ্দিন শেখ (আয়নালী)
মাতাঃ মরহুমা সোনাবান বিবি
জন্মঃ ১৫/২ মে,১৯৮৯ ইং
শিক্ষাগত যোগ্যতাঃ মাস্টার্স রাস্ট বিজ্ঞান
(জাতীয় বিশ্ববিদ্যালয়)
ডি এইস এম এস
খুলনা হোমিওপ্যাথি মেডিকেল কলেজ
স্থায়ী ঠিকানাঃ বালিপাড়া, ইন্দুরকানী, পিরোজপুর।

রাজনৈতিক পরিচিতিঃ বালিপাড়া ইউনিয়নের ২ন ওয়ার্ড যুবলীগের ৩৫ নাম্বার সদস্য) বর্তমানে বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন, এবং মুজিব সেনা ঐক্য লীগের সভাপতি পিরোজপুর জেলা শাখা। বর্তমানে যুবলীগের ইন্দুরকানী উপজেলা যুবলীগের সক্রিয় কর্মী, সাধারণ সম্পাদক পদপ্রার্থী, ইন্দুরকানী উপজেলা যুবলীগ, পিরোজপুর।