ইন্দুরকানীতে সেই বৃদ্ধর পা‌শে : ইউপি সদস্য শাহজাহান

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০ | আপডেট: ৯:৫৪ অপরাহ্ণ

নাছরুল্লাহ আল কাফী, স্টাফ রিপোর্টারঃ

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার বা‌লিপাড়া ইউ‌নিয়‌নের ৯ নং ওয়া‌র্ডের ইউ‌পি সদস্য শাহজাহান হাওলাদার দীর্ঘ দিন ধ‌রে এলাকার উন্নয়‌নে কাজ ক‌রে যা‌চ্ছেন নিরলস ভা‌বে। গত বুধবার তার বিরু‌দ্ধে তার ওয়া‌র্ডের এক বৃদ্ধ‌কে গলাধাক্কা দেয়ার অ‌ভি‌যোগ তো‌লেন তার প্র‌তিপক্ষরা। যা ক‌য়েক‌টি প‌ত্রিকায় ভুল তথ্য দি‌য়ে উপস্থাপন করা হয় ব‌লে দা‌বি ক‌রেন ইউ‌পি সদস্য শাহজাহান হাওলাদার।

তি‌নি ব‌লেন আ‌মি বি‌ভিন্ন সময় ইসমাইল খান‌কে সহ‌যো‌গিতা ক‌রে‌ছি। এমন‌কি বর্তমা‌নেও আমার ওয়া‌র্ডে ২০০ জ‌নের সরকা‌রি এক‌টি বি‌শেষ সহায়তার তা‌লিকায়ও তার নাম‌ রে‌খে‌ছি। আমার বিরু‌দ্ধে মিথ্যা অ‌ভি‌যোগ এ‌নে সংবাদ প্রকা‌শের প‌রেও আজ উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার হোসাইন মুহাম্মদ আল মুজা‌হিদ স্যা‌রের উপ‌স্থি‌তি‌তে ইসমাইল খানের হা‌তে চাল ও নগদ অর্থ সহায়তা তু‌লে দি‌য়ে‌ছি। স্যার ঘটনাটি জানার প‌রে প্রায় তিন কি‌লো‌মিটার পথ পা‌য়ে হে‌টে ইসমাইল খা‌নের কা‌ছে আ‌সেন। আ‌মি সা‌থেই ছিলাম।

আমার প্র‌তিপ‌ক্ষের প্র‌রোচনায় আমা‌কে রাজ‌নৈ‌তিক ও সামা‌জিক ভা‌বে হেয় কর‌তে এক‌টি মিথ্যা তথ্য দি‌য়ে সংবাদ প্রকাশ ক‌রা হ‌য়ে‌ছে। যার সা‌থে আ‌দৌ আমার কোন সম্পৃক্ততা নেই। আ‌মি এ সংবা‌দের তীব্র নিন্দা ও প্র‌তিবাদ জানাই।
গত বুধবার (২২ এ‌প্রিল) পি‌রোজপুর টাইমস ডট কম ও সমকাল অনলাই‌নে ইন্দুরকানী‌তে ত্রান চাই‌তে গি‌য়ে মেম্ব‌রের হা‌তে গলা ধাক্কা খাই‌লেন ৮০ বছ‌রের বৃদ্ধ শি‌রোনা‌মে আমার বি‌রু‌দ্ধে সংবাদ‌টি প্রকাশিত হয়। সংবাদ‌টির সা‌থে বাস্তবতার কোন মিল নেই।