আশুলিয়া থানায় এ পর্যন্ত ওসি সহ করোনা ভাইরাসে মোট আক্রান্ত ২৪ পুলিশ সদস্য

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, জুন ৪, ২০২০ | আপডেট: ৭:৩৪ অপরাহ্ণ

মোঃ এনামুল হক:- ঢাকা জেলার প্রধান শিল্পান্চল সাভার উপজেলার আশুলিয়া থানায় নতুন করে আরও ১০ পুলিশ সদস্য ও অফিসার ইনচার্জ ওসি শেখ মোঃ রিজাউল হক দিপু সহ সহ মোট আক্রান্ত ২৪ জন পুলিশ সদস্য।

বৃহষ্পতিবার (০৪ জুন) দুপুরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ওহিদ বাংলার কলমের সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ এনামুল হককে বিষয়টি নিশ্চিত করেন।

আক্রান্তদের মধ্যে- এসআই, এএসআই, ওয়ারলেস অপারেটর, পুরুষ ও নারী কনস্টেবল রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই ওহিদ জানান, গত রোববার (৩১ মে) ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে (কেপিজে) নমুনা দেয়া হয়েছিল। গতকাল বুধবার ( ০৩ জুন) রিপোর্ট আসলে দেখা যায়, তারমধ্যে একজন এএসআইসহ আরও ১০ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন।

এ নিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ সময় তিনি আরও জানান, গত সোমবার (০১ জুন) ও মঙ্গলবার (০২ জুন) আশুলিয়া থানার আরও ২৫ পুলিশ সদস্যের করোনার নমুনা দেয়া হয়েছে। তাদের রিপোর্ট এখনো হাতে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত (৩১ মে) রোববার ৪ নারী পুলিশ সদস্যসহ ৯ জন করোনায় আক্রান্ত হন। এরআগে (২৯ মে) আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপুসহ ৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন।

তারা ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এ বিষয় আশুলিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ রিজাউল হক দিপু মুঠো ফোনে বাংলার কলম কে জানান তিনি বর্তমানে সুস্থ আছেন এবং তিনি সহ আক্রানত সকল পুলিশ সদস্যদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।