আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের মিরপুর শাখা কমিটি গঠন

বাংলার কলম বাংলার কলম

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০ | আপডেট: ৫:০৭ অপরাহ্ণ

‘আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ’ নামক জনবন্ধুর প্রতিষ্ঠিত একটি অরাজনৈতিক ও অলাভজনক স্চ্ছোসেবী সংগঠনের রাজধানীর মিরপুর থানা শাখার সভাপতি আরিফা সুলতানা রুনু ও সাধারণ সম্পাদক সানজিদা রহমান সায়েরী, সাংগঠনিক সম্পাদক সোহেল আল মামুন সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটি ঘোষণা কালে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কলামিষ্ট কবির নেওয়াজ রাজ ও কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য সাংবাদিক নাছরুল্লাহ আল কাফী বলেন, দেশের উন্নয়নের স্বার্থে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশন এর সদস্যরা কাজ করে যাচ্ছে এবং কাজ করে যাবে, ইনশাল্লাহ।

সংগঠনের অন্যরা হলেন, সিনি সহ সভাপতি মো. আব্দুল কাদের, সহ সভাপতি মো. আলিম আল মামুন, সহ সভাপতি রাহাত শিকদার, সহ সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক দুলালি, সহ সাংগঠনিক সম্পাদক লাবনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহাবুব আলম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহমিনা রহমান, দপ্তর সম্পাদক ইরানি আক্তার, সহ দপ্তর সম্পাদক আনজুমা নাহার রোজী।

সংগঠনের সদস্যরা হলেন, জাহানারা হোসেন, চামেলি খন্দকার, তানিয়া ইসলাম, আবেদা সুলতানা, মাহফুজুর রহমান, লিতুনজিরা, নিলুফা ইয়াসমিন দিনা, শিউলি রহমান, লাকি রহমান, চম্পা বেগম, শিরিন সুলতানা, নুর জাহান খাতুন, আমেনা আক্তার রিপা, ফারহানা ইসলাম উর্মি, রিনা খাতুন, লিতা, প্রিতি সিপ্তা পাপড়ি, নিলুফার ইয়াসমিন প্রমুখ।